AllResultNet এর প্রশ্ন-উত্তরভিত্তিক প্ল্যাটফর্মে আপনাকে স্বাগতম। এখানে আপনি প্রশ্ন করে উত্তর নিতে পারবেন এবং যে কোনো প্রশ্নের উত্তর প্রদান করতে পারবেন। ফ্রিতে একাউন্ট খুলে বা Registration করে প্রশ্ন করুন অথবা উত্তর দিন। একাউন্ট করতে এখানে ক্লিক করুন
+3 votes
142 views
in General by (610 points)
Hello, I want to know about Degree Admission Result 2023. When will publish the 1st Merit List? Please let me know.

Thanks in advance.

4 Answers

+7 votes
by (680 points)
selected by
 
Best answer
Degree Admission Result 2023 হয়তো অক্টোবরের ১ম বা ২য় সপ্তাহে প্রকাশ হতে পারে। কেননা ভর্তির আবেদন এখনো শেষ হয়নি।

খুব শীঘ্রই রেজাল্ট এর বেপারে নোটিশ আসবে।

আশা করি বুঝতে পেরেছেন।

ধন্যবাদ।
by (610 points)
Thanks for your comment.
+4 votes
by (860 points)
I think Degree Admission Result 2023 will be published on 6-10 October 2023. The Merit List can be found on the official website. Thank you.
+2 votes
by (310 points)
Degree Admission Result 2023 1st Merit will be published on the first week of October. Thank you.
+1 vote
by (320 points)
ডিগ্রী ভর্তির ফলাফল, অর্থাৎ ১ম মেধা তালিকা October মাসের প্রথম সপ্তাহে প্রকাশ হতে পারে।

ধন্যবাদ