AllResultNet এর প্রশ্ন-উত্তরভিত্তিক প্ল্যাটফর্মে আপনাকে স্বাগতম। এখানে আপনি প্রশ্ন করে উত্তর নিতে পারবেন এবং যে কোনো প্রশ্নের উত্তর প্রদান করতে পারবেন। ফ্রিতে একাউন্ট খুলে বা Registration করে প্রশ্ন করুন অথবা উত্তর দিন। একাউন্ট করতে এখানে ক্লিক করুন
+9 votes
1.3k views
in Education by (270 points)
HSC Result 2023 Published Date এর বেপারে কেউ বলতে পারবেন?  এই বছর HSC Result 2023 Kobe? অনেকে বলতেছে পরীক্ষা শেষ হবার ৩০ দিনের মধ্যে, আবার কেউ বলতেছে ৬০ দিনের মধ্যে। কিন্তু সঠিক তথ্য পাচ্ছি না।

কেউ কি এই বেপার সঠিক তথ্য দিয়ে সহায়তা করতে পারবেন?

অগ্রীম ধন্যবাদ।

6 Answers

+15 votes
by (860 points)
selected by
 
Best answer
HSC Result 2023 Kobe Dibe সেটা  শিক্ষাবোর্ড থেকে জানিয়ে দিয়েছে। পরীক্ষা শুরু দিনে শিক্ষামন্ত্রী বলেছিলো, এই বছরের এইচ.এস.সি এবং সমমানের ফলাফল ৬০ দিনে মধ্যে প্রকাশ করা হবে।

তবে সঠিক তারিখ জানানো হয়নি। আশা করি ‍খুব শিগ্রই জানানো হবে।

আশা করি বুঝতে পেরেছেন। ধন্যবাদ।
by (360 points)
আমিও এমন কথা শুনছি। ধন্যবাদ।
by (320 points)
You are right. Thank you
by (320 points)
Nice Information. Thank you
+12 votes
by (360 points)
প্রতিবছর তো ৬০ দিনে মধ্যে HSC Result দেয়, এই বছরেও হয়তো ৬০ দিনে মধ্যে বা পরে রেজাল্ট প্রকাশ হবে। যদিও এখনো পরীক্ষা শেষ হয়নি, তাই এসব নিয়ে চিন্তা না করাই ভালো।

শুভ কামনা রইলো।

আমি এবার এইচ.এস.সি পরীক্ষা দিচ্ছি, দোয়া করবেন আমার জন্য।
+10 votes
by (440 points)

এইচ.এস.সি এবং সমমানের ফলাফল ৬০ দিনের মধ্যে বা পরে প্রকাশ হতে পারে।

+7 votes
by (320 points)
I think HSC Result 2023 published date to be announced before 7 or 10 days of publication. Otherwise, we can't guarantee the exact date. Once the Bangladesh Education Board announced it, we can check the result from the official website.

Thank you
0 votes
by (440 points)
Please wait for the latest update.
0 votes
by (230 points)
Exam ses hobar 60 diner moddhe.